1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের নবাগত পিপি, জিপি, স্পেশাল পিপি, এডিশনাল পিপি নিয়োগ পেলেন যারা

  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৭২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের নতুন পাবলিক প্রসিকিউটর (পিপি) হিসেবে নিয়োগ পেয়েছেন সিনিয়র অ্যাডভোকেট রাধাপদ দেব সজল। গতকাল বুধবার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের এক স্মারকমূলে তাকে নিয়োগ প্রদান করা হয়। এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামীলীগ মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও জেলা রেড ক্রিসেন্টের সাধারন সম্পাদক এবং তিনি মৌলভীবাজার জেলার একমাত্র নিয়মিত দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার পৃষ্টপোষক হিসেবে রয়েছেন। এছাড়াও তিনি সাংবাদিকতাসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

অপরদিকে মৌলভীবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর (স্পেশাল পিপি) হিসেবে নিয়োগ পেয়েছেন আইনজীবী বন্ধু নিখিল দাস। গতকাল বুধবার আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের এক স্মারকমূলে তাকে নিয়োগ প্রদান করা হয়। এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা,বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ মৌলভীবাজার জেলা শাখার উপ-দপ্তর সম্পাদক হিসেবে সততার সাথে রাজীনিতির দায়িত্ব পালন করছেন।

অপরদিকে মৌলভীবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাবুনাল ও মৌলভীবাজার জেলা বারের নবনিযুক্ত এডিশনাল পাবলিক প্রসিকিউটর এডভোকেট রুদ্্রজিত ঘোষ মিশু দাদা নির্বাচিত।

এছাড়াও জেনারেল প্রসিকিউটর (জিপি) হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাডভোকেট আব্দুল খালিক। অতিরিক্ত পিপি হিসেবে নিয়োগ পেয়েছেন ভুবনেশ্বর পুরকায়স্থ, কৃপাসিন্ধু দাশ, ফারহানা বেগম চৌধুরী।

নিয়োগপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) ফৌজদারী আদালতে, জেনারেল প্রসিকিউটর (জিপি) দেওয়ানী আদালতে এবং বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) নারী ও শিশু আদালতে সরকারি কৌসুলি হিসেবে দায়িত্বপালন করবেন।

গতকাল বুধবার আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের এক স্মারকমূলে তাকে নিয়োগ প্রদান করা হয়। এছাড়াও তিনি মৌলভীবাজার জেলার প্রথম সারীর একমাত্র নিয়মিত দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার উপদেষ্টা ও জাতীয় শ্রমিকলীগের মৌলভীবাজার জেলা কমিটির আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া ও তিনি সাবেক ছাত্রনেতা এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্টির সাথে জড়িত রয়েছেন।
দৈনিক মৌমাছি কন্ঠ পরিবারের ভুভেচ্ছা- অভিনন্দন রইল ও সকলের দোওয়া ও আর্শিবাদ কামনা করি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..